13 Points about SRK’s Jawan Review: বাজেট, কাস্টের বেতন, প্লট এবং আরও অনেক কিছু

Jawan Review: শাহরুখ খানের জওয়ান বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি। বক্স অফিসে 'পাঠান' হিট হওয়ার পর এই ছবিটি অভিনেতার প্রত্যাবর্তনকে চিহ্নিত করবে। অ্যাকশন-প্যাকড প্রিভিউ যা আজ মুক্তি পেয়েছে তা আমাদের ছবিটি সম্পর্কে একটি আভাস দিয়েছে।
Jawan Review

1. জওয়ান পরিচালক

প্রখ্যাত তামিল পরিচালক অ্যাটলি জওয়ানের সাথে বলিউডে আত্মপ্রকাশ করবেন, যা শাহরুখ এবং পরিচালকের মধ্যে প্রথম সহযোগিতা হবে। তিনি তামিল অভিনেতা বিজয় থালাপ্যাথির সাথে তার সহযোগিতার জন্য পরিচিত। তার তামিল ছবি থেরি, মার্সাল এবং বিগিল বক্স অফিসে বিশাল সুপারহিট ছিল।

2. জওয়ান জওয়ান বাজেট

বলা হচ্ছে এই ছবির বাজেট 220 কোটি টাকা। এর মধ্যে রয়েছে বহিরাগত অবস্থান যেখানে ফিল্মটি চিত্রায়িত হয়েছে এবং উন্নত এবং অপ্রচলিত ভিজ্যুয়াল এফেক্ট।

3. ইয়াং লিডিং লেডি

অ্যাকশন-থ্রিলার ফিল্মটিতে অভিনেত্রী নয়নথারা প্রধান চরিত্রে অভিনয় করেছেন। জওয়ান অভিনেত্রীর বড় বলিউড অভিষেকও চিহ্নিত করবেন। প্রিভিউতে, আমরা অভিনেত্রীর একটি আভাস পেতে পারি, যা নেটিজেনদের ছবিতে তার অংশ নিয়ে উত্তেজিত হয়েছে।

4. ভিলেন

বিজয় সেতুপতি তার দুর্দান্ত অভিনয় দিয়ে অতীতে অনেক গুঞ্জন তৈরি করেছেন। অভিনেতাকে জওয়ানে ভিলেনের ভূমিকায় দেখা যাবে এবং শাহরুখের চরিত্রের বিপরীতে দেখা যাবে।

5. ঢালাই

তিন মেগাস্টার ছাড়াও পার্শ্ব চরিত্রে দেখা যাবে চলচ্চিত্র অভিনেত্রী সানিয়া মালহোত্রা, টেলিভিশন খ্যাতি ঋদ্ধি ডোগরা এবং কমেডিয়ান সুনীল গ্রোভারকে।

6. ক্যামিও

ছবিটির কাস্ট আমাদের প্রত্যাশার চেয়ে অনেক বেশি গতিশীল। টিজারে, আমরা দেখেছি যে দীপিকা পাড়ুকোন ছবিতে একটি অ্যাকশন-প্যাকড ক্যামিও করবেন। গুজব অনুসারে, পাঠান অভিনেত্রী ছাড়াও, তামিল সুপারস্টার বিজয় থালাপ্যাথি, যিনি বেশ কয়েকবার পরিচালক এবং বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের সাথে কাজ করেছেন, তিনিও একটি বিশেষ উপস্থিতি করবেন।

7. জওয়ান প্লট

“একজন ব্যক্তি বহু বছর আগে করা একটি প্রতিশ্রুতি পূরণ করে সমাজে অন্যায়ের প্রতিশোধ নেওয়ার ব্যক্তিগত ইচ্ছা দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। তিনি একজন নির্ভীক পৈশাচিক ডাকাতের বিরুদ্ধে উঠে আসেন যিনি অনেকের জন্য অপরিসীম যন্ত্রণার কারণ হয়েছিলেন, "ফিল্মটির সংক্ষিপ্ত বিবরণ পড়ে।

8. শাহরুখ খানের ডাবল রোল?

গুঞ্জন অনুযায়ী, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। তিনি একজন যোদ্ধা (পিতা) এবং একজন জেলারের (ছেলে) চরিত্রে অভিনয় করবেন। ছবিটিতে খানের 6টির বেশি লুক থাকবে।

9. জওয়ান কাস্ট বেতন বা পারিশ্রমিক

শাহরুখ খান

Shah Rukh Khan
অভিনেতা 'পাঠান'-এর জন্য 100 কোটি রুপি চার্জ করেছিলেন এবং ছবিটির সাফল্য বিবেচনা করে, এটি আশা করা হচ্ছে যে অভিনেতা মোট লাভের 60% শেয়ার সহ চলচ্চিত্রটির জন্য 100 কোটি টাকারও বেশি আয় করেছেন। অবশ্যই ফি নিয়েছেন। সঠিক পরিসংখ্যান প্রকাশ করা হয়নি.

নয়নতারা

Nayanthara

রিপোর্ট অনুযায়ী, প্রশংসিত অভিনেত্রী ছবিটির জন্য 8-11 কোটি রুপি চার্জ করেছেন।

বিজয় সেতুপতি

Vijay Sethupathi

এর আগে, বিজয় প্রকল্পের জন্য 15 কোটি টাকা নিয়েছিলেন, কিন্তু বিক্রমে তার দুর্দান্ত পারফরম্যান্সের পরে, তিনি তার ফি বাড়িয়েছিলেন। শেষ পর্যন্ত, অভিনেতাকে 21 কোটি টাকা দেওয়া হয়েছিল যা তার ক্যারিয়ারের সর্বোচ্চ বেতন।

10. জওয়ান থিয়েট্রিকাল রাইটস

ছবিটির প্রযোজক ও পরিবেশক ছবিটির থিয়েট্রিকাল স্বত্ব অধিগ্রহণ করেছেন। সমস্ত ভারতীয় ভাষার জন্য চলচ্চিত্রটির স্বত্ব মূল্য রুপিতে। 250 কোটি টাকা। উত্তর ভারতীয় বক্স অফিসে ফ্ল্যাশ, জার্সি এবং হিট ছবি দিয়ে দিল রাজুর প্রচেষ্টা ব্যর্থ হয়। তরুণকে নিয়ে যে ধরনের প্রত্যাশা করা হচ্ছে, তাতে মনে হচ্ছে এবার সফল হবেন দিল রাজু।

11. অ-থিয়েটার অধিকার

প্রিভিউ রিলিজের অনেক আগেই ছবির নন-থিয়েট্রিকাল স্বত্ব বিক্রি হয়ে গিয়েছিল। তথ্য অনুসারে, সঙ্গীত, স্যাটেলাইট এবং ডিজিটাল স্ট্রিমিং সহ নন-থিয়েট্রিকাল অধিকার 250 কোটি টাকায় বিক্রি হয়েছে।

12. বক্স অফিস

নেটিজেন এবং বহুমুখী কাস্টের মধ্যে ছবিটি যে ধরণের প্রত্যাশা পাচ্ছে, শিল্পের অভ্যন্তরীণরা অনুমান করছেন যে ছবিটি হিট পাঠানের চেয়েও বড় বক্স অফিস সংগ্রহ করবে।

13. মুক্তির তারিখ

ছবিটি আগে 2 জুন মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু ভিএফএক্স এবং পোস্ট-প্রোডাকশন কাজের কারণে পিছিয়ে দেওয়া হয়েছিল। মুক্তির শেষ তারিখ ৭ সেপ্টেম্বর।

আমাদের সাথে যোগ দাও:

Join Telegram GroupCLICK HERE
Join WhatsApp GroupCLICK HERE

Leave a Comment